হাত মারার কারনে লিঙ্গ ছোট হলে সেটা বড় করার জন্য কি কি উপায় পালন করা উচিৎ .

Wed 07 Jun 2017

.

অতিরিক্ত হস্তমৈথুনের ফলে লিঙ্গ ছোট দূর্বল এগুলো হয়ত অাপনার ভুল ধারনা। এখন থেকে সচেতন হউন, হস্তমৈথুন কমিয়ে দিন। মনে রাখবেন পুর্ণ তৃপ্তির জন্য লিঙ্গ 4″-5″ ইঞ্চিই যথেষ্ট। নিয়ম মেনে পুষ্টিকর খাবার খান, প্রচুর সব্জি, ফল খান অার প্রচুর পানি পান করুন। প্রতিদিন 2চামচ খাটি মধু হালকা গরম পানিতে মিশিয়ে নিয়মিত পান করুন।প্রথমেই আপনার হস্তমৈথুন হতে বিরত থাকিতে হবে। হস্তমৈথুন বন্ধ করে পুষ্টিকর খাবার খান দেখবেন আস্তে আস্তে দুর্বলতা কেটে গেছে।

আপনি বলেছেন আপনার লিঙ্গটি খুব ছোট। উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। এটা ভৌগলিক অবস্থান ভেদে বিভিন্ন দেশের পুরুষদের আবার বিভিন্ন আকারের হয়।কিন্তু আপনার লিঙ্গ বা পেনিস যদি লম্বায় সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দেয়ার জন্য এটুকুই যথেষ্ট।

অনেক বিশেষজ্ঞদের মতে ৩ ইঞ্চি পেনিস দিয়েও স্ত্রীকে আনন্দ দেয়া সম্ভব যদি সে যৌন মিলনের নানা কলা কৌশল আয়ত্ত করতে পারে।কারণ একটা Successful সেক্সুয়াল Intercourse শুধু মাত্র পেনিসের আকারের উপর নির্ভর করে না, এর জন্য আপনাকে যৌন মিলনের নানা কলা কৌশল রপ্ত করা উচিত। মনে রাখবেন নারীদের যৌনাঙ্গে এক প্রকার খাজ কাটা থাকে যাতে ঘসা লাগলে তারা আনন্দ পায়। তার জন্য মাত্র ১০-১২ বছরের ছেলেদের লিঙ্গ দিয়েও তাদের আনন্দ দেয়া সম্ভব।